সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চাঁদপুরে নয় কেজি গাঁজাসহ আটক ৩

বিশেষ প্রতিনিধি,চাঁদপুর


চাঁদপুরে পৃথক দুটি অভিযানে নয় কেজি গাঁজাসহ ৩ জনকে আটক করেছে পুলিশ।

১ অক্টোবর হাজীগঞ্জ থানাধীন উচ্চঙ্গা বাকিলা রেলক্রসিং হতে ৬ কেজি গাঁজাসহ একজন ও চাঁদপুর সদর থানাধীন ঘোষেরহাট হতে ৩ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে হাজীগঞ্জ থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশ।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে হাজীগঞ্জ থানাধীন উচ্চাঙ্গা সাকিনস্থ বাকিলা রেলক্রসিং সংলগ্ন রেল লাইনের পশ্চিম পার্শ্বে পাঁকা রাস্তার উপর চেকপোস্ট করে একজন আসামী গ্রেফতার করে হাজীগঞ্জ থানার একটি চৌকস টিম। আসামীর হাতে থাকা একটি কাপড়ের ব্যাগ তল্লাশী করে দুইটি প্যাকেটে খাকী রংয়ের স্কচটেপ দ্বারা মোড়ানো ৪ কেজি গাঁজা এবং অপর একটি সাইড ব্যাগ তল্লাশী করে একটি প্যাকেটে খাকী রংয়ের স্কচটেপ দ্বারা মোড়ানো ২ কেজি গাঁজা উদ্ধার পূর্বক জব্দ করা হয়।যার মূল্য এক লক্ষ বিশ হাজার টাকা। আটককৃত ব্যক্তির নাম আলেয়া বেগম (৩৮)।আটককৃত আসামীর বিরুদ্ধে হাজীগঞ্জ থানার মামলা নং-২, তারিখ- ০১/১০/২০২৩ খ্রিঃ ধারা- ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন,৩৬(১) সারণির ১৯(খ) অনুযায়ী মামলা রুজু করা হয়।

অপরদিকে গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুর সদর মডেল থানাধীন ঘোষেরহাট সাকিনস্থ কুমিল্লা-টু-চাঁদপুর আঞ্চলিক সড়কের সীমা পাইপ ইন্ডাষ্ট্রিজ এর সামনে পাকা রাস্তার উপর থেকে দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। এ সময় তাদের হেফাজত থেকে ৩ কেজি গাঁজা উদ্ধার করে। আটককৃত আসামীর নাম খাদিজা আক্তার বৃষ্টি (২১) হাফছা বেগম (২৫)।আটক দুই জনের বিরুদ্ধে সদর মডেল থানায় ২০১৮ইং সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারনির ১৯(ক)ধারায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

চাঁদপুর জেলাকে মাদক মুক্ত করা এবং মাদকের ভয়াল গ্রাস থেকে তরুণ প্রজন্ম ও যুব সমাজকে রক্ষা করতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে নিরলসভাবে কাজ করতে দৃঢ় প্রতিজ্ঞ চাঁদপুর জেলা পুলিশ। মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে বলে জানিয়েছেন পুলিশ।

Comments are closed.

More News Of This Category